HomeSports Newsম্যাককালামকে নিয়ে বিনোদন দেওয়ার লক্ষ্য গেইলের

ম্যাককালামকে নিয়ে বিনোদন দেওয়ার লক্ষ্য গেইলের

হুঙ্কারটা আগের দিনই দিয়ে রেখেছেন ব্রেন্ডন ম্যাককালাম। ক্রিস গেইলকে স্ট্রাইক দিয়ে দেখবেন ছক্কা বৃষ্টি। বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান গেইল জানালেন, বিস্ফোরক ব্যাটিংয়ে দর্শকদের বিনোদন দেওয়ার কাজটা করবেন ম্যাককালামকে সঙ্গে নিয়েই।
টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা দুই রান সংগ্রাহক গেইল, ম্যাককালাম দুই জন মিলে মোট খেলেছেন ছয়শর বেশি ম্যাচ, করেছেন প্রায় ১৯ হাজার রান।
আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ২০০৯ সালে দুই জনের উদ্বোধনী জুটি জমেনি। সেই ব্যর্থতা ভুলে বিপিএলে নতুন করে শুরু করতে চান গেইল। ৮ বছরের মধ্যে প্রথমবারের মতো তারা এক সঙ্গে ওপেন করবেন রংপুর রাইডার্সের হয়ে।
“আমরা জানি, ম্যাককালাম কতটা ধংসাত্মক হতে পারে। ওর সাথে আবার ব্যাটিং করতে পারা দারুণ একটি সুযোগ। আমরা আগে আইপিএলে এক সঙ্গে ওপেন করেছিলাম। আবার এখানে এক সঙ্গে হয়েছি। আমরা কালকের ম্যাচ জিততে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”
শনিবারের দ্বিতীয় ম্যাচে রংপুর খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে।
বিপিএলে গেইল পরিচিত মুখ। এবার নিয়ে খেলবেন টুর্নামেন্টের পাঁচ আসরেই। তাই জানেন, তার আর ম্যাককালামের কাছে দর্শকদের প্রত্যাশা কী।
“বাংলাদেশের সবাই আমি আর ম্যাককালাম- দুই অসাধারণ এন্টারটেইনার দ্বারা বিনোদিত হতে চায়। এ কারণে আমাদের ওপর চাপ থাকবে। তবে আমরা এমন কিছুই হতে পারে বলে ভেবেছিলাম।”
“যদি আমরা ভালো শুরু পাই, প্রচুর বাউন্ডারি মারতে পারি আর দর্শকদের রোমাঞ্চিত করতে পারি তাহলে অসাধারণ একটি ব্যাপার হবে। আশা করি, এখান থেকে অন্যরা এগিয়ে নিতে পারবে। দেখা যাক আমরা কি সংগ্রহ গড়তে পারি।”
বিপিএলের গত আসরটা ভালো যায়নি গেইলের। ম্যাককালাম খেলবেন প্রথমবারের মতো। দুই জনের কারোরই নতুন করে প্রমাণের কিছু দেখেন না গেইল।
“আমরা দুই জন একইভাবে চিন্তা করি। আমাদের মাঠে নেমে সেটা উপভোগ করতে হবে, কন্ডিশন বুঝতে হবে আর পরিস্থিতি অনুযায়ী খেলতে হবে।”
এই মুহূর্তে পয়েন্ট তালিকায় সবার নিচে আছে রংপুর। সেখান থেকে উঠে আসতে দল তাকিয়ে আছে ম্যাককালাম, গেইলের দিকে। তবে গেইল মনে করেন, রংপুর একক কারও ওপর নির্ভরশীল দল নয়।
“এটা এমন পরিস্থিতি নয় যেখানে আমরা নির্দিষ্ট একজন ক্রিকেটারের ওপর নির্ভর করতে পারি। দলে অনেক ম্যাচ উইনার আছে। ব্যাপারটা এমন নয়, কাজটা করার করার জন্য আমরা গেইল বা ম্যাককালামের ওপর নির্ভর করবো।”

4 weeks ago (3:31 pm)
Report

About Author (260)

Author

This author may not interusted to share anything with others

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

[show_theme_switch_link]